ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে এক মাদক বিরোধী অভিযানে ২ কোটি ১১ লাখ টাকা মূল্যের হেরোইনসহ লোকমান আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। বুধবার (৯ জুন) চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাগানপাড়া এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব। বুধবার সন্ধায় র‍্যাব-৫ এর দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর ভূত পুকুর এলাকার ছেলে মৃত আব্দুল বারেকের ছেলে।

র‍্যাব-৫ গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে একটি অঅভিযানিক দল বাগান পাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ওই মাদক ব্যবসায়ী লোকমানকে ২ কেজি ১শ ১০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৫ আরোও জানায়; প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক ব্যবসায়ী লোকমান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এসময় একটি মুঠোফোন ও মোবাইল সিম কার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

Previous articleবেরোবির ৫ম উপাচার্য ড.হাসিবুর রশিদ
Next articleচাঁপাইনবাবগঞ্জের মানুষ স্বাভাবিক জীবনে ফিরছেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।