ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুদিন পর মহানন্দা নদী থেকে ভাসমান অবস্থায় রইসউদ্দিন(৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার কাশিয়াবাড়ী দূর্গাপুর ঘাট থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত রইসউদ্দিন উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের ভবানীপুর গ্রামের জবদুল হকের ছেলে।

নিহতের পিতা জবদুল হক ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটার ১০টার দিকে রইসউদ্দিন বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান পাননি।

আজ সকাল ১০টার দিকে কাশিয়াবাড়ী দূর্গাপুর ঘাট এলাকার স্থানীয়রা মহানন্দা নদীতে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীলিপ কুমার দাস ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভবানী পুর গ্রামের ইমদাদুল ও মোস্তাকিম নামে দুজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে পরিবারের দাবী রইসউদ্দিনকে হত্যা করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleপাবনায় গণপূর্তের কার্যালয়ে আওয়ামী লীগ নেতাদের সশস্ত্র মহড়া!
Next articleপীরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।