আরিফুর রহমান: মাদারীপুরের রাজৈরে ২০ হাজার টাকার বিনিময়ে ভ্যানচালক মোতাহার দর্জিকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত গ্রেফতার ইলিয়াস মোল্লা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার (১৩ জুন) দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি বলেন, চলতি বছরের ২৩ মে রাত ১টার দিকে রাজৈর উপজেলার মজুমদার কান্দি খালপাড় এলাকার বাড়ির পাশের পাটখেতে ভ্যানচালক মোতাহার দর্জির রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় রাজৈর থানায় হত্যা মামলা করা হলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. সাব্বির সেখ অভিযান পরিচালনা করে আসামি ইলিয়াস মোল্লাকে গ্রেফতার করে।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল আরও বলেন, ইলিয়াস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একই উপজেলার বাসিন্দা আনোয়ার মোল্লা, মহিদুল মোল্লা, এমারত ফরাজীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত পরিকল্পনাকারীসহ ৭ জনের নাম পাওয়া গেছে। যার মধ্যে ইলিয়াস মোল্লাসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ভুয়া সাংবাদিক গ্রেফতার
Next articleসিংগাইরে ফাঁকা ঘরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শ্বশুড়ের বিরুদ্ধে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।