ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শেখপাড়া গ্রামের জালাল মেম্বার ও ওদুদ মহরিলের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ চলে আসছিল। জালাল মেম্বারের লোকজনকে এলাকা থেকে কয়েক বছর আগে বিতারিত করে। একপর্যায়ে জালাল মেম্বারের লোকজন গ্রাম ছাড়া হয়। এরই জের ধরে আজ বুধবার দুপুর ১২টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় জালাল মেম্বারের লোকজন থেমে থেমে ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং একপর্যায়ে ওদুদ মহরিলের লোকজনও ককটেল বিস্ফোরণ ঘটায়। উভয়পক্ষের মধ্যে প্রায় ২৫/৩০টি ককটেল বিস্ফোরণ ঘটে। এসময় এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায় এবং মানুষ দিক-বদিক ছুটোছুটি করতে থাকে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

ককটেল বিস্ফোরণ ঘটনার পরেই সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ৮ থেকে ১০টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেফতার করা হবে।

Previous articleমাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার
Next articleচাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিলেন আ.লীগ নেত্রী জারা মাহবুব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।