বাংলাদেশ প্রতিবেদক: প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে সমাবেশে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ছাত্রদল নেতাকর্মীদের নামে দুটি মামলা দায়ের করা হয়েছে।

আজ শুক্রবার (১৮ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

ওসি ফিরোজ তালুকদার বলেন, বিস্ফোরক আইন এবং পুলিশের কাজে বাঁধা-হামলা মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলার বাদী কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মানিকুল ইসলাম।

এর আগে, বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর দক্ষিণ চরকালিবাড়ি দাখিল মাদরাসা মাঠে ছাত্রদলের সভায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফারুক হোসেন ও পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলীসহ অন্তত ২০ জন আহত হন। এ ঘটনায় ওই দিনই ছাত্রদলের ৮ জনকে গ্রেফতার করা হয়।

Previous articleবিএনপিই গণতান্ত্রিক-রাজনৈতিক পরিবেশ নষ্টের কুশীলব: কাদের
Next articleকারামুক্ত হলেন নিপুণ রায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।