আরিফুর রহমান: প্রতিবেশীর ঘরে অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে নিজেই অস্ত্রসহ মাদারীপুর র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে আইয়ুব আলী মাদবর (৫৫) নামে এক ব্যক্তি।
র‍‍্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল শনিবার ভোরে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নমশুদ্রকান্দি এলাকায় অভিযান চালিয়ে সুবহান মাদবরের বসত বাড়ির রান্না ঘরে তল্লাশী করে একটি দেশীয় তৈরি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককটেল উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামি আইয়ুব আলী মাদবর একই এলাকার মৃত তাহের আলী মাদবরের ছেলে
শনিবার রাতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার ভোর সাড়ে ৫টার সময় অভিযান চালিয়ে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের বসত বাড়ির দক্ষিন প্রান্তে পরিত্যক্ত রান্না ঘরের মাচাং হতে দেশীয় তৈরি একটি পাইপ গান, একটি কার্তুজ এবং ১২টি ককটেলসহ আইয়ুব আলী মাদবরকে (৫৫) গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে ও তার সহোদর পলাতক আসামি মো. কাইয়ুম ওরফে শের-এ আলী (৪০) পূর্ব শত্রুতার আক্রশে তাদের প্রতিবেশী সুবহান মাদবরের ছেলে মো. এরশাদ মাদবরের (৩০) পরিবাকে মিথ্যা মামলায় ফাঁসানোর হীন উদ্দেশ্যে তাদের বসত বাড়ির দক্ষিন প্রাান্তের পরিত্যক্ত রান্না ঘরের মাচাং উপর উদ্বারকৃত মালামাল সমূহ রেখে আসে। গ্রেফতারকৃত আসামিকে উদ্ধারকৃত দেশীয় তৈরি একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২ টি ককটেলসহ শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব ঢাকা হেডকোয়ার্টার থেকে বোমা নিষ্ক্রয় বিশেষজ্ঞ দল এসে ককটেলগুলো নিষ্ক্রয় করে।

Previous articleসাপাহারে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
Next articleরংপুরে করোনায় গত ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।