তাবারক হোসেন আজাদ: মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাবে চলতি লকডাউনে ঘর থেকে বের না হতে পেরে অসহায় জীবন পার করছিলেন লক্ষ্মীপুরের রায়পুরে অসহায়, দুস্থ্য ও কর্মহীন মানুষ। এচিন্তা মাথায় রেখে জেলার যুবলীগ নেতা বায়েজিদ ভুঁইয়া প্রায় ৫’শ মানুষকে খাবার তুলে দিয়েছেন। এতে অসহায় মানুষগুলোর মুখে হাসি দেখা গেছে।

শনিবার দুপুরে (১০ জুলাই) মানবিক যুবলীগের ব্যানারে রায়পুর শহরের বাস টার্মিনাল এলাকায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস পরশ এর নির্দেশনায় লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়া এই আয়োজন করেছেন।

বায়েজীদ ভূঁইয়া বলেন যুগান্তরকে বলেন, লকডাউনে কোন মানুষ যেন অনাহারে না থাকে। সেজন্য প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় যুব নেতা পরশের নির্দেশনায় আমার সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, যুবনেতা বায়েজীদ ভূঁইয়া এরই মধ্যে করোনায় আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি অক্সিজেন ও পরিবহন সুবিধাও দিয়ে যাচ্ছেন।

Previous articleকুমিল্লায় চালের বস্তা থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার, পিকআপসহ আটক ৩
Next articleচাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা চালু করা হচ্ছে ক্যাটল ট্রেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।