জয়নাল আবেদীন: চলমান বিধিনিষেধে কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে অ্যাম্বুলেন্সে করে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৪শ১০ গ্রাম হেরোইনসহ ব্যবহৃত অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৩, রংপুর সদর দফতরের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশিদ আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত দুজন হলেন অ্যাম্বুলেন্স চালক বুলবুল আহম্মেদ ও তার সহযোগি আজিজুর রহমান । তারা দুইজন রাজশাহী জেলার বাসিন্দা। র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গাইবান্ধা জেলার পলাশবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় অভিযানে সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশী করে দেখা যায় দুইজনের মধ্যে একজনের এক পা পঙ্গু। ওই ব্যক্তির সারা শরীরে টিউমার রয়েছে। এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন থাকায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা ছিল। ওই কৃত্রিম প্লাস্টিক পা তল্লাশী করে ভিতরে অভিনব কায়দায় রাখা হেরাইন উদ্ধার করা হয়। এসময় অ্যাম্বুলেন্স চালক ও হেলপারকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে অ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে হেরোইন, গাঁজা ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাদিয়া ক্লিনিকে ভুল অপারেশনে রোগী মৃত্যুর অভিযোগ
Next articleচান্দিনায় বালু বোঝাই ট্রাক্টরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।