ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাদিয়া ক্লিনিকের বিরুদ্ধে ভুল অপারেশনে রোগী মেরে ফেলার অভিযোগ করেছে রোগীর পরিবার। বুধবার (২৮ জুলাই) বিকেল ৪ টার দিকে জরায়ু টিউমার ও পিত্তথলির পাথর অপারেশন করার সময় অপারেশন বেডে রোগী মৃত্যুর এ অভিযোগ ওঠে। মৃত রোগী সুফিয়া বেগম(৩৫) উপজেলার সাহাবাজপুর নলডুবরি গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

রোগীর স্বামী শরিফুল ইসলাম জানান, বুধবার বিকেলে ডাঃ শরিফুল ইসলাম পিত্তথলির পাথর আর জরায়ু টিউমার অপারেশন করতে হবে বলে অপারেশন রুমে নিয়ে যায়।
এ সময় রাজশাহীর এক ডাক্তার অপারেশন রুমে প্রবেশ করে। রোগী অপারেশন রুমে নেয়ার ১ ঘন্টা পরে আমাদের কিছু না বলে দ্রুত রোগীকে রাজশাহী নিয়ে যেতে বলে। কেন রাজশাহী নিতে হবে প্রশ্ন করতেই সাদিয়া ক্লিনিকের মালিক শফিউল ইসলাম ডাক্তার বাজে ভাষায় গালি গালাজ করে। আর বলে রোগী বাঁচাতে চাইলে রাজশাহী নিয়ে যাও। এর পরপরই তিনি স্বপ্রনোদিত হয়ে এ্যাম্বুলেন্স ডাকে।
এসময় তিনি তার স্ত্রীর সাড়া না পেয়ে বিক্ষোভ আরম্ভ করে এবং মৃতের স্বামী ডাক্তারের শাস্তি দাবী করে চিৎকার আরম্ভ করে। এদিকে ঘটনা বেগতিক দেখে ক্লিনিকের মালিক শফিউল ইসলাম সটকে পড়ে। খবর পেয়ে স্বজনদের পাশাপাশি স্থানীয়রা বিচার চেয়ে বিক্ষোভ করতে থাকে।পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে ক্লিনিকে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে স্থানীয়রা ডাক্তারের বিচার চাই বলে স্লোাগান দিতে থাকে। একপযায়ে স্থানীয়রা ক্লিনিক লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং বৃষ্টিতে ভিজে ক্লিনিকের গেটের সামনে বিচারের দাবীতে বসে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ বিষয়ে ক্লিনিকের ম্যানেজার নয়ন এ প্রতিবেদকের সাথে কোন কথা না বলে ক্লিনিক থেকে বেরিয়ে যান। অপরদিকে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, ক্লিনিকে একজন মহিলা মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ আছে। রোগীর স্বজনরা ক্ষুব্দ। তবে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে, অভিযোগ পেলে তদন্ত করা হবে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে থেকে ছেড়ে যাওয়া ম্যাঙ্গো ট্রেনটি এখন বন্ধ
Next articleকৃত্রিম পা লাগিয়ে অভিনব কায়দায় হেরোইন পাচারের চেষ্টা, গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।