বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জামায়াতে ইসলামীর আমির ও সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার

রংপুরে জামায়াতে ইসলামীর আমির ও সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুরে জামায়াতে ইসলামীর কোতোয়ালি থানা আমির ও সেক্রেটারিসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টিসহ সরকারি সম্পদ ও স্থাপনার ক্ষতি সাধনের লক্ষ্যে নাশকতার পরিকল্পনার জড়িত রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন মহানগর কোতোয়ালি থানা জামায়াতে ইসলামীর আমির ফরহাদ হোসেন মন্ডল, সেক্রেটারি শাহানত মিয়া কর্মপরিষদ সদস্য লোকমান আলী , মশিউর রহমান আব্দুল মালেক মিজানুর রহমান , মাহমুদুর রহমান ওয়ায়দুর রহমান , শরিফুল ইসলাম ও জাহাঙ্গীর আলম ।বুধবার ভোরে নগরের দক্ষিণ বাবুখাঁ এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। সেখানে নাশকতার পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে দলীয় নেতাকর্মীরা গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন। রংপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক আহমেদ জানান, অভিযানের সময় অজ্ঞাত আরও ১৪-১৫ জন আসামি পালিয়ে যান। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।তিনি জানান, গ্রেফতার হওয়া জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা শোকাবহ আগস্ট মাসে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ড বাস্তবায়নের পরিকল্পনা করতে একত্র হয়েছিলেন। তাদের নাশকতার ছকে সরকারি সম্পদ ও স্থাপনার ক্ষতি সাধনের অভিপ্রায় ছিল।এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নেতাকর্মীদের নামে নাশকতার মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments