শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামা ও ছেলেকে অপহরণ: সিআইডির এএসপিসহ ৪ জনের জামিন নামঞ্জুর

মা ও ছেলেকে অপহরণ: সিআইডির এএসপিসহ ৪ জনের জামিন নামঞ্জুর

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরে মা ও ছেলেকে অপহরণের মামলায় রংপুর সিআইডির এসএসপিসহ তিন সদস্য ও মাইক্রোবাস চালককে জামিন দেননি আদালত।

তারা হলেন-রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীর সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসান-উল হক ফারুক ও মাইক্রোবাস চালক হাবিব মিয়া।

আজ মঙ্গলবার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

দিনাজপুর আদালত পরিদর্শক মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালতে আসামি পক্ষের আইনজীবী সাইফুল ইসলাম তাদের জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত চার জনেরই জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে, গত ২৬ আগস্ট একই আদালতে সিআইডির তিন সদস্যের জামিন আবেদন করা হয়। সেদিনও তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

দিনাজপুরের চিরিরবন্দরে মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে গত ২৪ আগস্ট দিনাজপুরের দশমাইলে পুলিশের হাতে গ্রেপ্তার হন রংপুর সিআইডির এএসপি মো. সারোয়ার কবির সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসান-উল হক ফারুক ও মাইক্রোবাস চালক হাবিব মিয়া। পরে, গ্রেপ্তার করা হয় ফুসিউল আলম পলাশকে।

এ ঘটনায় অপহরণ থেকে উদ্ধার হওয়া জাহাঙ্গীর আলম বাদী হয়ে বুধবার চিরিরবন্দর থানায় একটি মামলা করেন। মামলাটি চিরিরবন্দর থানা থেকে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments