বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাহিজলায় নুরু বাবুর্চি হত্যার ২২ দিনেও আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

হিজলায় নুরু বাবুর্চি হত্যার ২২ দিনেও আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

বাংলাদেশ প্রতিবেদক: হিজলায় চঞ্চল্যকর নূরু বাবুর্চি হত্যার ২২ দিনেও কোনো আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এনিয়ে বাদী ও তার পরিবারের মধ্যে ন্যায় বিচার পাওয়া নিয়ে শংকিত হয়ে পড়েছেন।

এছাড়া মামলা তুলে নিতে আসামী ও তার লোকজন হুমকি দেওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বাদীর পরিবার। তাঁরা অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন। জানা গেছে, গত ১০ আগস্ট মঙ্গলবার বিকালে উপজেলার নয়াভাঙনী নদীর হিজলা-মুলাদী সংযোগ সেতুর উত্তর পাশ থেকে একটি লাশ উদ্ধার করে মুলাদী থানা পুলিশ। সংবাদ পেয়ে হিজলার নূরু বাবুর্চির স্ত্রী ও সন্তানেরা এসে লাশটি শনাক্ত করেন। ৭ আগস্ট সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন নুরু বাবুর্চি। ওই ঘটনায় নুরু বাবুর্চির স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ১০ আগস্ট রাতেই ১৪জনকে আসামী করে মুলাদী থানায় হত্যা মামলা দায়ের করেন। খাদিজা বেগম জানান, মামলার ২২ দিন অতিবাহিত হলেও পুলিশ কোনো আসামীকে গ্রেপ্তার করতে পারেননি। মামলার পর থেকে তার ভাসুর (স্বামীর বড় ভাই) ও মামলার প্রধান আসামী দুলার বাবুর্চির লোকজন তাদেরকে হুমকি দিচ্ছেন। গত শুক্রবার (২০ আগস্ট) তার ছেলেরা পিতার কবর জিয়ারত করতে গেলে দুলাল বাবুর্চির স্ত্রী হাসিনা বেগম ও নিলুফা বেগম তাদেরকে রামদা নিয়ে ধাওয়া করেন। মামলা তুলে না দিলে এলাকা ছাড়া করার হুমকি দেন তারা। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, হত্যার রহস্য উদ্ঘাটন ও আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে। ইতোমধ্যে ঢাকা, বরিশাল হিজলাসহ বিভিন্ন স্থানে হানা দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments