শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে মাছ চাষীদের মাঝে খাদ্য বিতরণ

মুলাদীতে মাছ চাষীদের মাঝে খাদ্য বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে মাছচাষীদের মধ্যে বিনামূল্যে মাছের খাদ্য বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এই খাদ্য বিতরণ করা হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা মৎস্য দপ্তর প্রদর্শনী মাছচাষীদের ৫০০ কেজি খাদ্য প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুব্রত গোস্বামীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এছাড়া জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাইকিং, ব্যানার, পোস্টার, লিফলেটের মাধ্যমে মাছ চাষে উদ্বুদ্ধকরণ প্রচারণা, প্রান্তিক পর্যায়ের মাছ চাষীদের সাথে মতবিনিময়, মৎস্য দপ্তরের অগ্রগতি বিষয়ক প্রামান্যচিত্র প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। উল্লেখ্য এবছর ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্ধসঢ়;যাপন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments