শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাযমুনায় নিখোঁজ আরও ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৪

যমুনায় নিখোঁজ আরও ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৪

মারুফা মির্জা: সিরাজগঞ্জের খাজা বাবা ইউনুছ আলী এনায়েতপুরী (রহঃ) দরবার শরীফে নৌকায় জামালপুর থেকে আসা যমুনা নদীতে পড়ে নিখোঁজ আরো ১ শিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

শুক্রবার দুপুরে শাহজাদপুর উপজেলার কৈজুরী শরীফ মোড় তীর থেকে ভেসে ওঠা লাশ উদ্ধার করা হয়। নিহত ইয়াসিন (৬) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের মিন্টু হোসেনের ছেলে। এদিয়ে মোট ৩ জনের লাশ উদ্ধার হলো। বাকি আরো ৪ জন নিখোঁজ রয়েছে।

এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় আরো ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এরা হলেন জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)। এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, জামালপুর থেকে এনায়েতপুর পাক দরবার শরীফে নৌকা যোগে আসছিলেন জাকেরগন। বৃহস্পতিবার বিকেল ৪টা ২০মিনিটে এনায়েতপুর স্পারবাধ সংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই নৌকা থেকে বেশ কয়েকজন জাকের ভক্ত নদীতে পড়ে যায়। তখন অন্যান্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও নিখোঁজ হয় মোট ৭ জন। পরে এলাকার লোকজন তাদের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করে।

এরপর থেকে জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা মধ্যপাড়া গ্রামের তোতা মিয়াার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)। এর মধ্যে শুক্রবার দুপুরে শাহজাদপুর উপজেলার কৈজুরী শরীফ মোড় তীরে শিশু ইয়াসিনের লাশ ভেসে উঠলে স্থানীয়রা খবর দিলে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় উদ্ধার করে। এনায়েততপুর থানার ওসি তদন্ত জাকির হোসেন মোল্লা আরো জানান, ভরা যমুনায় নিখোঁজ বাকি ৪ জনের লাশ দক্ষিন দিকে ভেসে যেতে পারে। আমরা সার্বক্ষনিক যোগাযোগ রাখছে। এদিকে মর্মান্তিক এই ঘটনায় পুরো এনায়েতপুর জুড়ে এখানো সবার মাঝে শোক বিরাজ করছে। এনায়েতপুর পাক দরবার শরীফ কর্তৃপক্ষ মর্মান্তিক এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments