আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়াস্থ শিশু সাকিবুল ইসলাম ওরফে শুভ (৫) হত্যা মামলার ১০ আসামীকে বেকুসুর খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১’র বিজ্ঞ বিচারক কেএম শহীদ আহমেদ এ আদেশ দেন। খালাসপ্রাপ্ত আসামীরা হলেন- নিহত শিশু শুভর চাচা আঃ রাজ্জাক, উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ গ্রামের কবির মিয়া, হারুন মিয়া, সুমন মিয়া, রবিন হুড, নিজাম খাঁ গ্রামের মোস্তাফিজার রহমান, জুয়েল চন্দ্র, মীরগঞ্জ বাজারের রিপন কুমার সাহা, বালাপাড়াস্থ মিল্টন মিয়া ও লাভলু মিয়া।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৮ সেপ্টেম্বর জেলার সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়া মহল্লার আশেক আলী মাস্টারের শিশুপুত্র সাকিবুল ইসলাম ওরফে শুভকে বাড়ির উঠান থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর অপহরণকারীরা মোবাইল ফোনে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে শুভর বাবার কাছে। মুক্তিপণ না পেয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। ঘটনার দু’দিন পর অপহরণকারী চক্রের ৯ জনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পরবর্তী ১০ সেপ্টেম্বর রাত ৮ টায় মীরগঞ্জ গুচ্ছ গ্রামের পাশে ঈদগাঁহ মাঠের দক্ষিণে একটি নালার কচুরীপানার নিচ থেকে শিশু শুভর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর বাবা আশেক আলী মাস্টার বাদী হয়ে পরদিন ১১ সেপ্টেম্বর রাতে তার ভাই আঃ রাজ্জাকসহ ১০ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় ১০ আসামীই বেকুসুর খালাশ পাবার বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক।

Previous articleচান্দিনায় অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় আটক ২
Next articleমায়ের সামনেই ছেলে পুড়ে ছাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।