জয়নাল আবেদীন: রংপুরের হারাগাছে মাদকসেবীর ছুরিকাঘাতে নিহত পুলিশের সহকারী পরিদর্শক পিয়ারুল ইসলামের দাফন শনিবার রাত ১০টার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়েছে ।

জানাজায় উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের এএসপি সদর সার্কেল মো. আলতাবুর রহমান, রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ সারোয়ারদী বাপ্পী, রংপুর হারাগাছ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার, রাজারহাট থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু সরকারসহ শত শত এলাকাবাসী । দাফনের আগে রংপুরের এএসপি আলতাবুর রহমান বলেন, নিহত এএসআই পেয়ারুল ইসলাম অত্যান্ত মেধাবী ও স্মার্ট সহকর্মী ছিলেন। মাদক বিরোধী অভিযানে তার স্পেশাল প্রতিজ্ঞা ছিল। শুক্রবার রাত ১১টার দিকে সেবা সপ্তাহের মাদকবিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ির ছুরির আঘাতে আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি আরও বলেন, ১শ৫২ পিস ইয়াবা ও ছুরিসহ পলাশকে আটক করা হয়েছে। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।মাদকবিরোধী আইনে মামলা হয়েছে। নিহত পেয়ারুল ইসলামের ব্যাচমেট মো. ওবায়দুল হক জানান, আমরা একজন ভালো সহযোদ্ধাকে হারালাম। তিনি অত্যান্ত সাহসী ও মেধাবী সহকর্মী ছিলেন। আমরা তার আত্মার শান্তি কামনা করছি।প্রতিবেশী মো. আমীর বলেন, পেয়ারুলকে ছোটবেলা থেকে দেখেছি সে খুব সাহসী ছেলে ছিল। এলাকায় তার বেশ সুনাম আছে। ভদ্র, নম্র ও মেধাবী একজন মানুষকে হারালাম।পিয়ারুল পরিবারে দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন । মৃত্যুকালে তিনি স্ত্রী সহ দুই ছেলে সন্তানকে রেখে গেলেন । উল্লেখ্য, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদককারবারীকে ধরতে যান এএসআই পেয়ারুল ইসলামসহ আরও তিন পুলিশ সদস্য। সেখানে পলাশ নামে একজনকে গাঁজাসহ আটক করেন তিনি। পলাশের কাছে থাকা চাকু দিয়ে পেয়ারুল ইসলামের বুকে আঘাত করেন ওই মাদক ব্যবসায়ী। পরে গুরুতর আহত অবস্থায় পেয়ারুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়।

Previous articleরায়পুর সরকারি ডিগ্রী কলেজে অধ্যক্ষসহ ১০ শিক্ষকের পদ শূন্য, হতাশায় শিক্ষার্থীরা
Next articleবাউফলে যুবলীগ কর্মী তাপস হত্যা: পৌর মেয়রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।