আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে মানুষের উপচেপড়া ভিড়।বর্তমান এ উপজেলায় করোনার সংক্রমণ কিছুটা স্বাভাবিক হলেও,টিকার প্রতি আগ্রহ বাড়ছে মানুষের। ফলে হিমশিম খেতে হাসপাতাল কর্তৃপক্ষকে।

আজ বুধবার(২৯সেপ্টেম্বর)উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে,দেখা যায় করোনা টিকা নেয়ার জন্য স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের টিকা কর্ণারের সামনে সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমাণ মানুষ টিকা গ্রহণের কার্ড উঁচু করে টিকা গ্রহণের জন্য ভির করছে। প্রথম দিকে মানুষের তেমন আগ্রহ না থাকলেও এখন প্রতিদিন টিকা নিতে দুই-আড়াই শতাধিক মানুষ আসছেন। স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি করে দীর্ঘ সময় দাঁঁড়িয়ে অপেক্ষা করেও অনেকে টিকা দিতে না পেরে ফিরে যাচ্ছেন বাড়িতে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আশা, শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সাগনশ্রীপুর গ্রামের বৃদ্ধ বয়সী মিনারা বেগম এর সাথে কথা হলে উনি জানান,সকাল ১০টা থেকে লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় আছি এখন দুপুর ১টা সিরিয়াল পাইনি,অনেকেই লাইন ভেঙে টেলা ধাক্কা করে সামনে গিয়ে টিকা নিচ্ছে আমার শরীলে শক্তিসামর্থ্য নাই তাই পারিনি, এখন বলছেন টিকা নাই, তাই টিকা না দিয়েই বাড়িতে চলে যেতে হচ্ছে।অনেকেই মাস্ক ব্যবহার করছে না দেখে কেন মাস্ক ব্যবহার করছে না জানতে চাইলে,কয়েকজন বলেন প্রচন্ড ভিড়ে অনেক গরম তাই মাস্ক মুখে রাখতে সমস্যা হচ্ছে।তবে টিকা নিতে আশা সাধারণ মানুষের অভিযোগ সারিবদ্ধ লাইন ভেঙে বিচ্ছিন্ন ভাবে টিকা দেয়ার কারণে এত ভিড় আর ভোগান্তি হচ্ছে।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃআহমদ সাফী’র ব্যাক্তিগত মোবাইল ফোনে একাধিক বার চেষ্টা করলেও উনি ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

Previous article‘বিএনপি-জামাত ষড়যন্ত্র করে পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়’
Next articleআবারও সৈকতে ৭ ফুট দৈর্ঘ্যর মৃত ডলফিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।