বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে করোনা টিকা না পেয়ে বিক্ষোভ মিছিল করেছে স্বাস্থ্য বিভাগ থেকে এসএমএস পাওয়া টিকা প্রত্যাশী প্রবাসীরা।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বেগমগঞ্জ উপজেলার ৩০ শয্যা বিশিষ্ট কেভিড আইসোলেশন ইউনিটের সামানে এ বিক্ষোভ মিছিল করে টিকা প্রত্যাশীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসএমএস পাওয়া কয়েকশ টিকা প্রত্যাশী বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কেভিড হাসপাতালের সামনে জড়ো হয়। তারা এসে দেখেন হাসপাতালের প্রধান গেইটসহ সবগুলো কক্ষেই তালা ঝুলছে। কথা বলার মতোও কাউকে পায়নি তারা। এ সময় দুর-দুরান্ত থেকে আসা ভ্যাকসিন প্রত্যাশীরা চরম ভোগান্তির শিকার হয়। পরে ক্ষিপ্ত টিকা প্রত্যাশীরা হাসপাতালের সামনেই বিক্ষোভ করে।

এ বিষয়ে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার অসিম কুমার বলেন, আজকে আমাদের কাছে টিকা না থাকায় টিকা দেয়া যায়নি। গতকাল মাইকিংসহ বিভিন্ন প্রচারনা করে বিষয়টি স্থানীয়দের অবহিত করা হয়েছিল। এরপরও কিছু প্রবাসী চলে। তবে কালকের মধ্যে টিকা চলে আসবে বলেও জানান তিনি।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকাডুবির ঘটনায় এখনও ৮ জন নিখোঁজ, এখন পর্যন্ত ৬ লাশ উদ্ধার
Next articleকালিহাতীতে জাতীয় কন্যা শিশু দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।