গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটি বন্দর এলাকার কাঁশবন থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১১ একটি দল। বুধবার সন্ধ্যায় তাদের কাঁশবনের ভেতর থেকে আটক করা হয়।

জানা গেছে, গত কয়েক বছর ধরে মেঘনা নদী ঘেঁষে একটি আবাসন প্রকল্প তৈরী করার জন্য পিরোজপুর উপজেলার ভাটিবন্দর এলাকায় কয়েকশত বিঘা জমি কিনে সেখানে বালু ভরাট শুরু করে। বালু ভরাট করে পতিত জমি হিসেবে ফেলে রাখায় সেখানে বিশাল কাঁশবনে পরিনত হয়েছে। প্রথম দিকে মানুষ শখের বসে দুই একটা ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করার পর আস্তে আস্তে সেখানে মানুষ ঘুরতে যেতে শুরু করেন। একদিকে মেঘনা নদীর সুশীতল বাতাস অপরদিকে কাঁশবনের ফুলের সৌন্দর্য হৃদয় কেড়ে নেন সকলের। ফলে বর্তমানে ভাটিবন্দর কাঁশবনে প্রতিদিনই পরিবার পরিজন, বন্ধু বান্ধব ও প্রেমিক যুগলদের মিলন মেলায় পরিণত হয়েছে। বিশেষ করে স্কুল- কলেজ পড়–য়া ছেলে-মেয়ের আনাগোনা কারণে কাঁশবনে কিশোর গ্যাং ও ছিনতাইকারীর প্রবনতা বেড়ে গেছে। ফলে প্রতিদিনই কাঁশবনকে ঘিরে ইভটিজিং, মারামারি, শীলতাহানী, ধর্ষণ ও হত্যা চেষ্টার মতো মারাত্মক অপরাধ প্রবনতা দেখা দেয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নানা লেখালেখি হয়। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১ সাদা পোশাকে অভিযানকালে ৬ ছিনতাকারীকে আটক করে। আটককৃতরা হল, সোনারগাঁও উপজেলার ভবনাথপুরের ৩ জন , পিরোজপুর গ্রামের ২ জন ও দুধঘাটা গ্রামের ১ জন ।

Previous articleকালিহাতীতে জাতীয় কন্যা শিশু দিবস পালিত
Next articleশুক্রবার থেকে বন্ধ অবৈধ হ্যান্ডসেট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।