জয়নাল আবেদীন: শুধু মাত্র রংপুর জিলা পরিষদের অবহেলা এবং অসহযোগিতার কারনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে সড়কটি আধুনিকায়ন হচ্ছেনা । সোমবার রংপুর সিটি কর্পোরেশনের মাসিক সভায় মেয়র মোস্তফা আক্ষেপ করে কথাগুলো বলেন ।

তিনি বলেন রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে অধিগ্রহনকৃত লালকুঠির মোড় এর জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দখলে মুক্ত করা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর নামে নামকরনকৃর্ত সড়কটি শুধু মাত্র রংপুর জেলা পরিষদের অবহেলা ও অসহযোগিতার কারণে আধুনিকায়ন করা যাচ্ছে না।তিনি বলেন ডিসির মোড় থেকে চেকপোষ্ট পর্যন্ত রাস্তার দু’ধারের গাছগুলো অপসারণের জন্য বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান বরাবরে একাধিকবার চিঠি প্রদান করা হয়েছে। কিন্তু আজ পর্যন্ত তার কোনো সারা পাওয়া যায়নি। ফলে সড়কটি বর্তমানে যে অবস্থায় রয়েছে, সে অবস্থাতেই সংস্কার করা হচ্ছে। সভায় তিনি আরো বলেন রংপুর সিটি কর্পোরেশনের এলাকায় বসতবাড়ী-বাণিজ্যিক ভবনের নীল নক্সা অনুমোদন, নগরীর বিভিন্ন স্থানে জমে থাকা জলাবর্দ্ধতা নিরসন, নগরভবন নির্মাণের জমির অধিগ্রহণ, সিটি কর্পোরেশনাধীন ১৯নং ওয়ার্ড এর বাংলাদেশ ব্যাংক মোড়স্থ কাউন্সিলর অফিস ঘর নির্মাণ, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর এর সুপারিশ ও প্রস্তাব অনুযায়ী মাহিগঞ্জ বাজারে পরিত্যাক্ত বেদখলকৃত জায়গা বরাদ্দ প্রদান, লালবাগ বাজার দোকান মালিক সমিতির অফিস কক্ষের জন্য আবেদন প্রসঙ্গ, মনোহর বাজারে নাইট গার্ড নিয়োগ প্রসঙ্গ, আর্থিক সহায়তা, বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি, নতুন প্রকল্প গ্রহণ ও প্রাক্কলন অনুমোদন সংক্রান্তসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সচিব মোঃ রাশেদুল হক, তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরুজুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোঃ কামরুজ্জামান ইবনে তাজ, নির্বাহী প্রকৌশলী মোঃ আজম আলী, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা (চঃ দাঃ) মোঃ হাবিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক, নগর পরিকল্পনাবিদ মোঃ নজরুল ইসলাম, প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, সামসুল হক, ফরিদা বেগম, কাউন্সিলর মোঃ তৌহিদুল ইসলাম, সেকেন্দার আলী, মাহাবুবর রহমান মঞ্জু, হারুন অর রশিদ, হারাধন রায়, মীর মোঃ জামাল উদ্দিন, সাইফুল ইসলাম ফুলু, মিজানুর রহমান মিজু. নুরুন্নবী ফুলু, নজরুল ইসলাম দেওয়ানী, আব্দুল গফ্ফার, আবুল কালাম আজাদ, ফেরদৌসী বেগমসহ রংপুর সিটি কর্পোরেশনের অন্যান্য কাউন্সিলর ও বিভিন্ন শাখা প্রধানগণ।

Previous articleকাদের মির্জার অনুসারী বিস্ফোরক মামলার আসামি নয়ন গ্রেফতার
Next articleসাপাহারে আর্মড পুলিশের নকল পোশাকসহ মোটরসাইকেল ছিনতাইকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।