সুজন মহিনুল: নীলফামারী জেলার ডোমারে ট্রাক্টরের সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই বছরের শিশু ও ভ্যানচালক সহ ২ জন নিহত হয়েছে।মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটেছে শবিবার(৯ সেপ্টেম্বর)দিবাগত রাত প্রায় ৮টার সময় উপজেলার বোড়াগাড়ী-গোমনাতী সড়কের পাঠানপাড়া নামক স্থানে।একই ঘটনায় দুইজন গুরুতরভাবে আহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দান পাড়া এলাকার আবুল হোসেন (৫৫)ও নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের আট মাসের কন্যা শিশু সাবিহা সুলতানা।
আহতরা হলেন, বামুনিয়া ইউনিয়নের আবুল কাশেমের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং তার মেয়ে ও নিহত শিশু সাবিহার মা সুবর্না বেগম (২৫)।
এলাকাবাসী ও বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট জানান, ঘটনার সময় হতাহতরা গোমনাতী হতে অটো ভ্যানযোগে নিজবাড়ী ময়দান পাড়া ফিরছিলো।এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর বোড়াগাড়ী হতে গোমনাতী যাওয়ার সময় পাঠানপাড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই শিশু সাবিহার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবর্না বেগম ও তার নানী মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশংকাজনক হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। রংপুর নেওয়ার পথে ভ্যানচালক আবুল হোসেনেরও মৃত্যু হয়। ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজিয়া তাসনিম জানান, গুরুতর আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন নিয়ে আসে। তাদের অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুল ইসলাম দূর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

Previous articleবাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ
Next articleকাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে আ’লীগের সভাপতির বাসায় ককটেল হামলার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।