বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩ সিএনজি যাত্রী।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টার উপজেলার জমিদারহাট বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মৃদুল কান্তি কুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, তাৎক্ষণিক নিহত সিএনজি চালকের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত সিএনজি-ট্রাক এলাকাবাসী আটক করলে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ দুটি যানবাহন তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

তিনি আরো জানান, গতকাল শনিবার রাত ৯টার দিকে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলা থেকে বেগমগঞ্জের চৌমুহনী উদ্দেশ্যে একটি যাত্রীবাহী সিএনজি রওয়ানা দেয়। সিএনজিটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মারা যান। পরে আহতদের উদ্ধার করে নোয়াখালীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি।

চন্দ্রগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার জানান, এ বিষয়ে কেউ থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Previous articleসারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার পেছনে তৃতীয় পক্ষের ইন্ধন আছে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleমোহিনী খোঁপা : আদিত্য রহমান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।