বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লা উত্তর জেলা যুবলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালি

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালি

ওসমান গনি: ‘সাম্প্রদায়িক সন্ত্রাস, রুখে দাঁড়াও বাংলাদেশ’ স্লোগান নিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি ও সম্প্রীতি র‌্যালি করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগ। র‌্যালিটি চান্দিনা বাস স্টেশন থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ অংশ প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে ওই র‌্যালি বের করা হয়। এসময় উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ এর সাবেক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার গাজী রাসেল-বিন-সালাম, দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজ এর সাবেক জিএস ও ৯নং গুনাইঘর উ. ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোকবুল হোসেন মুকুল, চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী তৌহিদুল আলম মঈন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বিল্লাল হোসেন ডালিম, হোসাইন আহম্মেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবুল কালাম আজাদ, দেবিদ্বার পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. নাজমুল হাসান, দেবিদ্বার পৌর শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মামুন সরকার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments