বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র কোরআন সম্পর্কে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় জয় মণ্ডল (২০) নামে এক যুবককে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার রাত ৯টার দিকে তাকে আটক করা হয়। মঙ্গলাবার তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জয় মণ্ডল উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষীবিলাস গ্রামের উত্তম মণ্ডলের ছেলে। এ ঘটনায় রাতেই থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহানউদ্দিন বলেন, আটক জয় মণ্ডল ফেসবুকে পবিত্র কোরআন সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে সেটি বিভিন্নজনের কাছে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে পুলিশ তাৎক্ষণিকভাবে জয় মণ্ডলকে আটক ও মোবাইলটি জব্দ করেছে।

তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা হয়েছে এবং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Previous articleবিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়: কাদের
Next articleনিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে ভারতে মুসলিম নিধনের চিত্র
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।