শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন

মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীসহ দেশের বিভিন্ন মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষে মানববন্ধন করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) নোয়াখালী শাখা।

রবিবার বেলা ১১টায় নোয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও সমাবেশ করা হয়।
বিএমএর’র সভাপতি ডা. এমএ নোমান, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবদুছ ছালাম, বিএমএর দপ্তর সম্পাদক ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান প্রমূখ।

এসময় বক্তাগণ, অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেন। ভবিষ্যতে এমন ন্যাক্কারজনক ঘটনার পূনরাবৃত্তি যেন না ঘটে তার জন্য প্রশাসন সহ সংশ্লিষ্টদের সজাগ থাকার আহবান জানান।

অপরদিকে, বেলা ১১টায় জেলার টাউন হল চত্বরে সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও সববেশ আয়োজন করা হয়। ঘাতক দালাল নির্মূল কমিটি, নোয়াখালী, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, নোয়াখালী ইউনিট, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড, নোয়াখালী, সার্জেন্ট জহুর-ওদুদ স্মৃতি সংসদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট রবিবার সকালে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments