বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের বহদ্দারহাট ফ্লাইওভার পিলারে ফাটল দেখা দিয়েছে। এ কারণে সোমবার রাত ১০টা থেকে ফ্লাইওভারের আরাকান সড়কমুখী (কালুরঘাট রোড) র‌্যাম্পে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ। র‌্যাম্পটি বন্ধ থাকার কারণে বহদ্দারহাট এলাকায় মঙ্গলবার সকাল থেকেই শুরু হয়েছে যানজট।

চট্টগ্রাম পুলিশ জানিয়েছে, একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বহদ্দারহাট ফ্লাইওভার পিলারের ফাটলের বিষয়টি জানতে পারেন তারা। পরে ঘটনাস্থলে গিয়ে পিলারের ফাটলের বিষয়ে তারা নিশ্চিত হন। পরে জননিরাপত্তার স্বার্থে ওই র‌্যাম্প দিয়ে যান চলাচল বন্ধ করে করে দেয়া হয়।

চট্টগ্রাম পুলিশ আরো জানিয়েছে, ‘প্রাণের চট্টগ্রাম’ নামের একটি ফেসবুক গ্রুপে মুহাম্মদ মহিউদ্দীন নামের এক ব্যক্তি ফাটলের বিষয়টি জানিয়ে পোস্ট করেন। পোস্টে তিনি লেখেন, ‘বহদ্দারহাট ফ্লাইওভারের একটি কলামে ফাঁটল দেখা যাচ্ছে। অতীতে দেখা গেছে এ ফ্লাইওভারটি অনেক মানুষের অকাল মৃত্যুর কারণ হয়েছে। এমনিতেই এ শহরে সাধারণ মানুষের জীবনের দাম কমে এসেছে। তাই বড় দুর্ঘটনা সংঘটিত হওয়ার আগে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।’

এদিকে, দু’পিলারে ফাঁটলের খবর পেয়ে রাতেই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ও স্থানীয় দু’কাউন্সিলর এবং চান্দগাঁও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তারা পিলারের নিচের অংশে থাকা অস্থায়ী দোকান ও বিভিন্ন গাড়িগুলো সরিয়ে দেন। পাশাপাশি একটি পিলারের অংশে ব্যারিকেড দিয়েও রাখা হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো: শাহীন জানান, ফেসবুকের মাধ্যমে বহদ্দারহাট ফ্লাইওভারের পিলারে ফাটল ধরেছে এমন সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আপাতত যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তবে শুলকবহর হতে শাহ আমানত সেতুমুখী মূল ফ্লাইওভারে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

Previous article‘আ’লীগ যখনই ক্ষমতায় আসে তখন তারা হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খৃষ্টানদের উপর হামলা করে’
Next articleপূজামণ্ডপে সহিংসতায় বিএনপি-জামায়াত আছে কি না সেটা এখনই বলতে চাচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।