গিয়াস কামাল: আসন্ন ২৮শে নভেম্বর সোনারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁও ৮টি ইউনিয়নে ২৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬২ জন ও সাধারণ সদস্য পদে ২৬৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

২ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সোনারগাঁও উপজেলা রিটানিং অফিসারের কাছে এ মনোনয়ন পত্র দাখিল করেন। সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, আগামী ২৮ শে নভেস্বর সোনারগাঁও ইউপি-নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার উপজেলার ১০টি ইউপির মধ্যে ৮টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। মামলা জটিলতার কারণে ২টি ইউপির নির্বাচন স্থাগিত করা হয়েছে। তারা জানান, এবার উপজেলা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকসহ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনসহ কয়েকটি দল ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এ নির্বাচনে কাঁচপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৫জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৫৫জন, পিরোজপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ২জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪৬জন, সাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৩জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৩৬জন, জামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৬জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪৫জন, নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৬জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৩১জন ও সনমান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৩জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৫৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন। বারদী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৩জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৩৬জন ও শম্ভুপুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৬জন, মহিলা সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৩৮জন।

Previous articleউল্লাপাড়ায় জেল হত্যা দিবস পালন
Next articleচান্দিনায় জেল হত্যা দিবস উপলক্ষে কৃষকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।