সোহাগ খানের ফেসবুক পোস্ট

বাংলাদেশ ডেস্ক: বরগুনায় পরকীয়া প্রেমিকের সাথে পালানো স্ত্রীকে ফিরে পেতে স্বামীর দেয়া একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে। শুক্রবার রাত দশটার দিকে সোহাগ খান নামের এক যুবক তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্টটি করেন। রাতের মধ্যেই ভাইরাল হয়ে যায় পোস্টটি।

জানা গেছে, ২০১০ সালে বরগুনার বদরখালী ইউনিয়নের ফুলতলা গ্রামের সালাম খানের ছেলে সোহাগ খানের (৩৩) সাথে বিয়ে হয় একই ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামের হানিফ আকনের মেয়ে সোনিয়া আক্তারের। ভালোই কাটছিলো তাদের সংসার। দু’জনে মিলেই তাদেরি একটি দোকান চালাতেন। এর মধ্যে প্রতিবেশী আবু বকর সিদ্দিক (৩০) নামে এক যুবকের সাথে ঘনিষ্ঠতা বাড়ে সোনিয়ার। ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হতে থাকে। এরপর চলতি মাসের ৩ তারিখ দুপুরে পরকীয়ার টানে প্রেমিক সিদ্দিকের সাথে পালিয়ে যান সোনিয়া।

বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরেও তাদের কোনো সন্ধান মেলেনি। সোনিয়া দুই সন্তানের জননী।

এদিকে স্ত্রী সোনিয়াকে কোথাও না পেয়ে ফিরে পাওয়ার আকুতি জানিয়ে রাতে ফেসবুকে একটি পোস্ট দেন সোহাগ। পোস্টের এক জায়গায় সোহাগ লেখেন, ‘আমার কথা না ভেবে আমাদের সন্তানদের কথা ভেবে ফিরে এসো।’

কিছুক্ষণের মধ্যে পোস্টটি ভাইরাল হয়ে যায়। রাতারাতি বাড়তে থাকে শেয়ার ও কমেন্ট।

সোহাগ খান বলেন, ‘আমি আমার স্ত্রী সোনিয়াকে খুব ভালোবাসি। বিয়ের পর থেকে কখনোই তাকে ছাড়া থাকিনি। আমাদের মধ্য খুব মিল ছিলো, কখনো কোনো ঝগড়াও হয়নি। আমার ছোট ছোট দুটো বাচ্চা আছে, ওদের মুখের দিকে তাকাতে পারি না। যেভাবেই হোক সোনিয়াকে ফিরে পেতে চাই আমি।’

সোহাগ আরো বলেন, আমি শুক্রবার বরগুনা থানায় মামলা করতে গিয়েছিলাম। কিন্তু পুলিশ আমার মামলা নেয়নি। তাই আগামীকাল বরগুনা কোর্টে মামলা করবো।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, কাবিননামা ও প্রয়োজনীয় কাগজ না দেখাতে পারায় তাকে আমরা কাবিননামা নিয়ে আসতে বলেছি। এখানে মামলা না নেয়ার কোনো প্রশ্নই ওঠে না।

Previous articleদেশে করোনায় মৃত্যু কমে ১
Next articleপাগলা মসজিদের দানবাক্সে ১২ বস্তা টাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।