বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়াপুর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্র্থী সহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গুলিবিদ্ধরা হলেন ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী আনিসুর রহমান (৪০) সাইফুল ইসলাম (২৬) আবদুস সবুর (৩৩) ও মামুনুর রশিদ (২৯) কামাল হোসেন (৪২)

গ্রেফতারকৃতরা হলো উপজেলার সুলতানপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে ও বিদ্রোহী প্রার্থীর ভাই আলী (২৬) ও মোশাকপুর গ্রাামের সিরাজ মিয়ার ছেলে মিরাজ হোসেন (২৪)।

পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার সময় সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করে। এসময় তাদের ধাওয়া পাল্টা ধাওয়ায় স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী আনিসুর রহমানের গায়ে ছররা গুলি লেগেছে। সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর ভাই মো. আলী (২৬), তার খালাতো ভাই মো. মিরাজ (২৪) নামে দু’জনকে গ্রেফতার করা হয়।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান অভিযোগ করে বলেন, বিভিন্ন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়। জোর করে ব্যালট ছিনিয়ে নিয়ে ভোট দেয় নৌকা প্রার্থীও লোকজন। এ বিষয়ে প্রশাসনের দায়িত্বশীলদের কাছে জানালেও তারা বলেন সুষ্ঠু ভোট হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক নয় দেখে আমি বাড়ি ফিরে যাবার সময় পুলিশের সামনে সশস্ত্র অবস্থায় সাহেদের নেতৃত্বে আমার ওপর হামলা চালায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, আলাইয়াপুর ইউনিয়নের সুতালতানপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীও লোকজন ঢোকার চেষ্টা করলে পুলিশ ৮-১০ রাউন্ড গুলি ছোড়ে। এসময় স্বতন্ত্র প্রার্থীর ভাই সহ দুজনকে গ্রেফতার করা হয়।

Previous articleইউপি নির্বাচনে সবসময়ই ঝগড়াঝাটি হয়েই থাকে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleবেগমগঞ্জে নগদ টাকাসহ চেয়ারম্যান প্রার্থী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।