জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

পুলিশ জানায় রংপুর কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে ১৭নং ওয়ার্ডস্থ রংপুর পুলিশ ট্রেনিং সেন্টার মোড় হতে আমহাটী চার মাথা মোড় মহাসড়কের পশ্চিম পার্শ্বে ফাঁকা জায়গায় ‍ ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উত্তর বালাপাড়া এলাকার শফিয়ার রহমান ও মোঃ সোহেল রানা এবং লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার, হররাম এলাকার মোঃ শফিকুল ইসলাম । পুলিশ পরিদর্শক ছালেহ্ আহাম্মদ পাঠানের নেতৃত্বে এসআই গোলাম মোর্শেদ, এসআই বাবুল ইসলাম, এসআই নাজমুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্স এই মাদকবিরোধী অভিযানে অংশ নেন । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে ।

Previous articleযারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে: আইনমন্ত্রী
Next articleরাজারহাটে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।