বাংলাদেশ প্রতিবেদক: যশোরের শার্শা গোগা ইউনিয়নে নির্বাচনের পোস্টার লাগানোকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ ও তবিবুর রহমানের সমর্থকদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এতে সময় তবিবুর রহমানের সমর্থন ফজের আলী (৩৫) ও আশরাফুল ইসলাম (৪০) গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।

ফজের আলী শার্শা থানার গোগা ইউনিয়নের অগ্রভুলোট গ্রামের ময়নুদদীনের ছেলে ও আশরাফুল একই গ্রামের আজিবার রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সতন্ত্রপ্রার্থী তবিরব রহমানের সমর্থকরা দুপুরে গোগা বাজারে পোস্টার লাগাচ্ছিল। এ সময় নৌকা প্রতিকের প্রার্থী আব্দুর রশিদের সমর্থকরা পোস্টার লাগাতে নিষেধ করে। বাকবিতন্ডার একপযার্য়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় উভয় গ্রুপের সমর্থকরা কয়েক রাউন্ড গুলি ছুড়লে দুইজন আহত হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি গোগা ইউনিয়নে পোস্টার লাগানোকে কেন্দ্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। গুলিবিদ্ধ হয়ে কেউ আহত হয়েছে কিনা তিনি নিশ্চিত ভাবে বলতে পারেননি। তবে ঘটনা স্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এখনো থানায় কেউ অভিযোগ করেনি। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Previous articleশিবগঞ্জে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
Next articleগাইবান্ধায় ঢাকা-রংপুর মহাসড়কে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।