জয়নাল আবেদীন: রংপুর র‌্যাব ১৩‘র একটি অভিযানিক দল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বেড়া গ্রামন্থ নদী সংলগ্ন এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে ছবদেল হোসেন মন্ডল হত্যা মামলার প্রধান আসামি বেলার হোসেনকে শনিবার ভোরে চাপাইনবাবগঞ্জ জেলা সদর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।

শনিবার বিকেলে র‌্যাব ১৩ কমান্ডার রেজা আহাম্মেদ ফেরদৌস সংবাদ সম্মেলন করে এ তথ্য সাংবাদিকদের জানান । র‌্যাব জানায় ৬ নভেম্বর তারিখে দুপুর ২ টার দিকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বেড়া গ্রামে নদী সংলগ্ন এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনে বাধা প্রদান ৭৫ বছর বয়সী বৃদ্ধ ছবদেল হোসেন। এ ঘটনা আসামী বেল্লাল হোসেনের নেতৃত্বে আসামীরা পুর্ব পরিকল্পিত ভাবে লাঠি সোডা, ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বৃদ্ধ ছবদেল হোসেনের উপর হামলা চালিয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় তার ছেলে আইয়ুব হোসেন মন্ডল বাদী হয়ে সাঘাটা থানায় হত্যা মামলা দায়ের করে। এ ঘটনা গাইবান্ধা সহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদের উপর ভিত্তি করে শনিবার ভোরে চাপাইনবাবগজ্ঞ জেলার সদর থানা এলাকা থেকে ছবদেল হোসেন হত্যা মামলার প্রধান আসামী বেল্লাল হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী বেল্লাল হোসেন হত্যার কথা স্বীকার করে। সংবাদ সম্মেলনে র‌্যাব ১৩ এর অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Previous articleকোম্পানীগঞ্জের রাজনীতি পুরো নোয়াখালীর রাজনীতিকে ধ্বংস করছে: হুইপ স্বপন
Next articleপ্রধানমন্ত্রীর জন্য যদি জীবন দিতে হয় আমি দেবো: মেয়র জাহাঙ্গীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।