শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলানৌকার জোয়ার ঠেকাতে অপপ্রচারের অভিযোগ

নৌকার জোয়ার ঠেকাতে অপপ্রচারের অভিযোগ

ফেরদৌস সিহানুক শান্ত: আসন্ন ৩০ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোখলেসুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার ও বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা শহরের একটি হোটেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল।
সংবাদ সম্মেলনে আব্দুল জলিল বলেন, গত ২২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মোবাইলফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের কর্মী ও সর্মথকদের প্রতি বিভিন্ন অভিযোগ করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। নৌকা প্রতীকের প্রার্থী, কর্মী ও সমর্থকদের হয়রানি করতেই তিনি বারবার মিথ্যা তথ্য দিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েছেন। এসব অভিযোগের কোন প্রমাণ বা সত্যতা নেই। হয়রানিমূলক এসব অভিযোগের বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরেন তিনি।

অধ্যক্ষ আব্দুল জলিল বলেন, গত কয়েকদিন আগে থেকে কয়েকটি হামলার ঘটনার হামলার শিকার ব্যক্তিদের নিজের কর্মী দাবি করেন মোবাইলফোন প্রতীকের প্রার্থী সামিউল হক লিটন। অথচ হামলার শিকার ব্যক্তিরা এনিয়ে থানায় কোন সাধারণ ডায়েরী করেনি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেইসব লোকদের কর্মকান্ডে মোবাইলফোন প্রতীকের সমর্থনের কোন প্রমাণ মিলেনি। এছাড়াও হামলার শিকার পৌরসভার বটতলাহাট এলাকার সোহেল ও রিপন বিষয়টি জানতে পেরে সাধারণ ডায়েরী করে।
তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৩নং ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের কর্মী মিলনের উপর গত ১২ নভেম্বর হামলা হয়। নৌকার প্রচারণাও তিনি অংশগ্রহণ করছেন। কিন্তু সংবাদ সম্মেলনে লিটন দাবি করেন মিলন মোবাইলফোন প্রতীকের কর্মী। বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি জানতে পেরে সদর মডেল থানায় একটি জিডি করেন কৃষকলীগ নেতা মিলন।

নৌকার জোয়ার ঠেকাতেই নৌকার বিদ্রোহী প্রার্থী সামিউল হক লিটন ও তার লোকজন বিভিন্নভাবে এসব অপপ্রচার করছে বলেও অভিযোগ করেন পৌর আওয়ামীলীগের সভাপতি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনুজ্জামান, জেলা যুব মহিলালীগের সভাপতি অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments