বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে জবাই করে মা-মেয়েকে হত্যার রহস্য উদঘাটন, ২ খুনি গ্রেফতার

গাজীপুরে জবাই করে মা-মেয়েকে হত্যার রহস্য উদঘাটন, ২ খুনি গ্রেফতার

সুমন গাজী: গাজীপুরে চাঞ্চল্যকর জবাই করে মা-মেয়ের খুনের ঘটনার ৩৬ ঘন্টার মধ্যে পুলিশ দুই খুনিকে গ্রেফতার এবং খুনের রহস্য উদঘাটন করেছে। গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশ অভিযান চালিয়ে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের সালদিয়া গ্রাম থেকে মো. জাহিদুল ইসলাম (২১) ও মো. মহিউদ্দিন ওরফে বাবু (৩৫)কে গ্রেফতার করে।

মা-ফেরদৌসী বেগমকে জবাই করার ঘটনা দেখে চিৎকার দিলে খুনিরা মেয়ে তাসমিয়াকেও জবাই করে হত্যা করে। মাত্র ৩০/৪০ সেকেন্ড সময়ের মধ্যে এ নৃশংসতম হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে। গ্রেফতারকৃত জাহিদুল ইসলাম কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের সালদিয়া গ্রামের সাত্তার খাঁনের ছেলে ও একই গ্রামের মনির হোসেনের ছেলে মো. মহিউদ্দিন ওরফে বাবু।

শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, উপ-পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) মো. জাকির হাসান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ কমিশনার রেজওয়ান আহম্মদ, সহকারী কমিশনার রিপন চন্দ্র সরকার, সদর থানা ওসি মো. রফিকুল ইসলাম ও ওসি (তদন্ত) মো. রাফিউল করিম।

উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে মহানগরীর দেশীপাড়া (বিমান বাহিনীরর টেক) এলাকার নির্জন স্থান থেকে ফেরদৌসি বেগম (৩০) ও তার মেয়ে তাসমিয়া (৫) এর গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটানায় ফেরদৌসীর ভাই মো.ইজ্জত আলী বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

ঘটনার তদন্তে পুলিশ জানতে পারে ফেরদৌসী কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের রবাইয়া গ্রামের বাসির উদ্দিনের মেয়ে। দুই বছর পূর্বে স্বামী রবিউলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পর দুই মেয়েসহ সে শহরের হাড়িনাল এলাকায় ভাড়া বাসায় থেকে জয়দেবপুর চান্দনা চৌরাস্তা এলাকায় গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরী করত। এদিকে তিন মাস পূর্বে খুনি বাবুর সঙ্গে তার স্ত্রী মিলি’র (৩০) বিবাহ বিচ্ছেদ হলে ফেরদৌসীর সহায়তায় মিলি উক্ত ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরী নেয়। বাবু বিচ্ছেদের ঘটনায় ফেরদৌসীকে দায়ী মনে করে প্রতিশোধ নিতে এ হত্যার পরিকল্পনা করে।

বুধবার সন্ধ্যায় বাবুর বন্ধু জাহিদুল ইন্সুরেন্সের টাকা দেওয়ার কথা বলে মোবাইল ফোনে ফেরদৌসীকে ডাকলে সে তার ছোট মেয়ে তাসমিয়াকে নিয়ে ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথেই ওই দুই খুনী ফেরদৌসীকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে জবাই করে। এসময় ফেরদৌসী মেয়ে তাসমিয়া চিৎকার দিলে তাকেও গলা কেটে হত্যা করে। ৩০/৪০ সেকেন্ডের মধ্যে খুনীরা দুটি হত্যাকান্ড ঘটিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পুলিশ ভিকটিমের ভ্যানিটি ব্যাগ, হত্যাকান্ডে ব্যবহৃত দুটি ছুরি ও মোটর সাইকেল জব্দ করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments