আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক টাপায় স্কুল ছাত্রী নিহত হয়েছে। শুক্রবার দুপুরে এলেঙ্গা-বল্লা আঞ্চলিক সড়কে উপজেলার গোপালদিঘী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী মোছা. হাফিজা উপজেলার পাইকড়া ইউনিয়নের কালোহা গ্রামের হাবুলের মেয়ে ও গোপালদিঘী কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বল্লা থেকে এলেঙ্গামুখী ইট বোঝাই একটি ট্রাক গোপালদিঘী স্কুলের সামনে আসলে বিপরীত দিক থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইককে ধাক্কা মারে। এসময় ইজিবাইকের যাত্রী গোপালদিঘী স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী হাফিজা মাথায় মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান এবং বাকী যাত্রীরা আহত হোন। এসময় চালক পালিয়ে গেলেও উপস্থিত জনতা ট্রাকটিকে আটকে রাখেন। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ বিষয়ে বলেন, নিহতের পরিবারের কোনও অভিযোগ না করায় এসকেবি ব্রিকস ও ট্রাক মালিক আবুল হোসেনের জিম্মায় দেয়া হয়েছে।

Previous articleদেশে করোনায় আজও ৩ জনের মৃত্যু
Next articleনোয়াখালীতে দুই শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।