বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাবিজয় মাসে বিদায় নিলেন বীর মুক্তিযোদ্ধা হবি কমান্ডার, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বিজয় মাসে বিদায় নিলেন বীর মুক্তিযোদ্ধা হবি কমান্ডার, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

আব্দুল লতিফ তালুকদার: মহান মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টরের কাদেরিয়া বাহিনীর কোম্পানি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান (হবি কমান্ডার) (৮৫) আর নেই (ইন্না নিল্লাহি….রাজিউন)।

গত রবিবার (৫ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

সোমবার (৬ ডিসেম্বর) তাঁর নিজ গ্রাম উপজেলার বামনহাটায় প্রথম জানাজা ইবরাহীম খাঁ সরকারি মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় দ্বিতীয় জানাজা শেষে তার নিজ গ্রাম বামনহাটায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এরপর তাঁর জানাজা নামাজে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের বিভিন্ন স্তরের লোকজন অংশ নেন এবং শোক সম্পপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments