রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার ধান ব্যবসায়ী

চাঁপাইনবাবগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার ধান ব্যবসায়ী

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নায়গোলা হাটে ধারের টাকা আনতে এসে এক সন্ত্রাসী হামলার শিকার হয়েছে মামুনুর রশীদ নামে এক ধান ব্যবসায়ী। ঘটনাটি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা হাটের। ঘটনার শিকার ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ী গ্ৰামের সাংবাদিক আব্দুল বাশিরের বড় ভাই।

হামলার শিকার মামুনুর রশিদ বলেন, গত ৪ মাস আগে নয়াগোলা হাট এর মৃত বাবলু আলীর ছেলে জুয়েলকে(৩৬) সম্পর্কের খাতিরে ৫৫ হাজার টাকা ধার দেয়।সোমবার ৬ডিসেম্বর দুপুরে সেই ধারের টাকা দিবে বলে তাঁর বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পতভাবে জুয়েল,সাইফ আলী(২৬) পিতা: সাইদুর রহমান সাং:কল্যানপুর,ঈসা (২৪)পিতা:মৃত মোস্তাক আলী,রাজু((২৬)পিতা: লিয়াকত আলী, উভয় সাং নয়াগোলা গাইনপাড়া, জিলানী (২৭) পিতা:ময়না আলী,রিয়ান আলী(২৮)পিতা:মৃত আইনুল হোদা,মোল্লা(২৫)পিতা:আব্দুস সালাম,সর্ব সাং নয়াগোলা হাট,সহ অজ্ঞাত আরো ৬/৭ জন সন্ত্রাসী তার ওপরে হামলা চালায়। প্রথমে তাকে ইট দিয়ে মাথায় ও নাকের উপর আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়।

তারপর তার সমস্ত শরীরে লাঠি দিয়ে আঘাত করে লিলাফুলা ও জখম করে তার‌ লুঙ্গির কোমড়ে থাকা ১লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।এসময় ওই স্থানে অনেক লোক উপস্থিত হয়ে ঘটনা দেখলেও সন্ত্রাসীদের ভয়ে পাশের লোক বাধা দিতে গেলে তাদের উপরেও আক্রমণ করে। ঘটনার পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল(রামেকে) রেফার করে। এ ঘটনায় হামলার শিকার মামুনুর রশিদ এর ছোট ভাই সাংবাদিক আব্দুল বাশির বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোমবার রাতে একটি মামলা দায়ের করে। মামলা নং: ০৪, তারিখ:০৬/১২/২০২১,ধারা ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ পেনাল কোড।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা রনি কুমার দাস জানান,ওই ঘটনায় গতকাল দুইজন আসামীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে কোর্টের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।অন্য আসামিদের গ্ৰেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments