মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার, ৫ গরু উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার, ৫ গরু উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি গরুর খামারে খামারী ও তার স্ত্রীকে বেঁধে ডাকাতির ঘটনায় জড়িত ৬ ডাকাত কে ৫ টি গরু সহ গ্রেফতার করেছে পুলিশ।ডাকাতির কাজে ব্যবহৃত যানবহনটিও জব্দ করার দাবী করেছে পুলিশ।মঙ্গলবার(৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার।

গ্রেফতারকৃতরা হলেন, গোমস্তাপুর উপজেলার নজরপুর গ্রামের মিলন হোসেন,মিরাপুর পাথরপূজা গ্রামের নুরুজ্জামান,বংপুর গ্রামের রহমত আলী, বাঙ্গাবাড়ি গ্রামের মুনসুর আলী ,শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি গ্রামের কুরবান আলী এবং জয়পুরহাট জেলার মুন্নাপুকুরপাড় গ্রামের মো: মানিক।

পুলিশ সুপার জানান, ৪ ডিসেম্বর শুক্রবার রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর এলাকায় আশরাফুল মালিকানাধীন একটি খামারে খামারী আশরাফুল ও তার স্ত্রী হাত-পা বেঁধে ডাকাতির ঘটনায় ৭ টি গরু খোয়া যায়।খবর পেয়ে ৭২ ঘন্টার মধ্যে পুলিশ ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জন ডাকাতকে গ্রেফতার এবং তাদের হেফাজতে থাকা ৫ টি গরু উদ্ধার করে।অভিযানিক দল এ সময় ডাকাতিতে ব্যবহৃত একটি যানবহনও জব্দ করে এবং আরও ২টি গরু উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments