শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ভাইকে হত্যা মামলার রায়ে দুই ভাইসহ ৩ জনের ফাঁসি

জয়পুরহাটে ভাইকে হত্যা মামলার রায়ে দুই ভাইসহ ৩ জনের ফাঁসি

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে আক্কেলপুর উপজেলা আওয়াল গাড়ী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একটি হত্যা মামলার রায়ে দুই ভাই সহ তিন জনের ফাঁসির রায় দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন জেলা ও দায়রা জজ নূর ইসলাম বিচারক।

দন্ড প্রাপ্ত আসামীরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামের তাসেম মন্ডলের দুই ছেলে- শেকেন্দার আলী , শহীদুল ইসলাম ও পার্শবতী ক্ষেতলাল উপজেলার উলিপুর – জিয়ানীপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে বাবু। মামলার সংক্ষিপ্ত বিবরনীতে জানা যায়, আওয়ালগাড়ী গ্রামের আশরাফ আলীর ছেলে আবু তাহেরের সাথে তার দুই ভাই সেকেন্দার ও শহীদুলের জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে গত ২০০৭ সালের ১ মার্চ রাতে তার দন্ড প্রাপ্ত দুই ভাইসহ ৪/৫ জন ধারালো অস্ত্র নিয়ে আবু তাহেরের শয়ন কক্ষে প্রবেশ করে। আসামীরা ঘুমন্ত আবু তাহেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে । পর দিন আবু তাহেরের শশুর আশরাফ আলী বাদি হয়ে আক্কেলপুর থানায় মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে, আদালত এ রায় দেন। এ মামলায় ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে বলে জানান, রাষ্ট্র পক্ষের আইনজীবি এ্যাডভোকেট নৃপেন্দ্র নাথ মন্ডল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments