শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলা'হাত-পা ভেঙে লুঙ্গি খুলে নেয়ার হুমকি'

‘হাত-পা ভেঙে লুঙ্গি খুলে নেয়ার হুমকি’

বাংলাদেশ প্রতিবেদক: প্রতীক বরাদ্দের পর থেকেই সিংড়ার ডাহিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এমএম আবুল কালাম ঘোড়া প্রতীকের পোস্টার ছিনতাই, ছিড়ে নষ্ট ও কর্মীদের হাত-পা ভেঙে দেয়াসহ প্রাণনাশের হুমকির অভিযোগ করা হয়েছে।

নৌকার মনোনিত প্রার্থী মামুন সিরাজুল মজিদের বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়।

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম সংশ্লিষ্ট রিটার্নিং কর্তকর্তার কাছে একাধিক লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগের অনুলিপি দেয়া হয়েছে নাটোর জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, র‌্যাব-৫ সহ বিভিন্ন প্রশাসনিক দফতরে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার মনোনিত প্রার্থী মামুন সিরাজুল মজিদ ও তার বহিরাগত ভাড়াটে সন্ত্রাসী জামিল ও মানিকের নেতৃত্বে ১৫ থেকে ২০জন অপরিচিত লোক প্রতিনিয়তই প্রকাশ্যে ঘোড়া প্রতীকের পোস্টার ছিনতাই ও ছিড়ে নষ্ট করছে। তার কর্মী সমর্থকদের ঘরে আটকে রেখে হাত-পা ভেঙে দেয়াসহ প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে। তার কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে হামলা, ভাঙ্চুর চালানো হচ্ছে। মারপিট করে লুঙ্গি খুলে মানহানি করছে।

বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এমএম আবুল কালাম বলেন, আমার জনপ্রিয়তা দেখে নৌকার প্রার্থী মামুন প্রচারণা ছেড়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিনিয়তই সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয়েছে। আমি নিরাপত্তাহীনতায় জীবন যাপন করছি। রিটার্নিং কর্মকর্তাসহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে নৌকার প্রার্থী মামুন সিরাজুল মজিদের মুঠোফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

উপজেলা মাধ্যমি শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আমিনুর রহমান বলেন, অভিযোগের কপিগুলো থানায় প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার থেকে একজন ম্যাজিস্ট্রেটকে মাঠে রাখা হয়েছে। এরপর অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments