শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাবিস্ফোরণে নিহত স্বামী-দুই সন্তানের পর এবার গৃহবধূ শান্তার মৃত্যু, কিশোরগঞ্জে শোকের ছায়া

বিস্ফোরণে নিহত স্বামী-দুই সন্তানের পর এবার গৃহবধূ শান্তার মৃত্যু, কিশোরগঞ্জে শোকের ছায়া

সাজ্জাদ হৃদয়: মুন্সীগঞ্জে গত বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) গ্যাস বিস্ফোরণের ঘটনায় স্বামী এবং দুই শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যুর শোকের মধ্যেই এবার চলে গেলন গৃহবধূ শান্তা খানম। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

গ্যাস বিস্ফোরণের ঘটনার দিন থেকেই গৃহবধূ শান্তা খানম এবং স্বামী ও দুই সন্তানসহ সেখানে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুর খবরে কিশোরগঞ্জ জেলা শহরের বয়লা এলাকায় অবস্থানরত তাঁর পরিবারে আবারও শুরু হয়েছে শোকের মাতম।

এর আগে ঘটনার দিন গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ শান্তা খানমের দুই শিশু সন্তান ছেলে ইয়াসিন খান (৬) ও মেয়ে ফাতেমা নোহরা খানম (৩) মারা যায়। এরপর গত শনিবার (৪ ডিসেম্বর) সকালে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ শান্তা খানমের স্বামী কাউছার খান (৩৭) মারা যান।

গ্যাস বিস্ফোরণে নিহত কাউছার কিশোরগঞ্জ জেলা শহরের বয়লা এলাকার খান বাড়ির আব্দুস সালাম খানের ছেলে। তিনি কাজের সূত্রে স্ত্রী শান্তা খানম এবং দুই শিশু সন্তান নিয়ে মুন্সিগঞ্জের চর মুক্তারপুরের শাহ সিমেন্ট রোডে জয়নাল মিয়ার চারতলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। নিহত কাউছার মুন্সিগঞ্জের আবুল খায়ের গ্রুপে রিভার ট্রান্সপোর্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরের দিকে ওই ভবনটির দ্বিতীয় তলায় গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কাউছার খানের পরিবারের চারজনই ঘুমন্ত অবস্থায় দগ্ধ হলে তাদেরকে ওইদিনই আশঙ্কাজনক অবস্থায় ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ ভর্তি করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানায়, নিহত গৃহবধূ শান্তা খানমকে নামাজে জানাজা শেষে খানবাড়ি গোরস্থানে স্বামী ও দুই সন্তানের পাশে সমাহিত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments