শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬১ জনসহ ৫৯১ জনের মনোনয়নপত্র জমা

কেশবপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬১ জনসহ ৫৯১ জনের মনোনয়নপত্র জমা

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬১জন, সংরক্ষিত ইউপি সদস্য (মহিলা) পদে ১২৫ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪০৫ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ উপজেলায় আগামী ৫ জানুয়ারি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার ছিলো প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। কেশবপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রহমান জানান, কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়নের জন্য উপজেলার ৫ জন কর্মকর্তাকে রির্টানীং অফিসার হিসাবে মনোনীত করেছেন দেশের নির্বাচন কমিশন। বিভিন্ন নির্বাচন কমিশন সুত্রে জানাগেছে, কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী, বিদ্রোহী ও স্বতন্ত্র সহ ৬১ জন, সংরক্ষিত মহিলা মেম্বার ১২৫ জন ও সাধারণ মেম্বার ৪০৫ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরমধ্যে ত্রিমোহিনী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১২ জন ও সাধারণ মেম্বার পদে ৩৩ জন। সাগরদাঁড়ী ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১২ ও সাধারণ মেম্বার পদে ৩৬ জন। মজিতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ মেম্বার পদে ৩৯ জন। বিদ্যানন্দকাটী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১১ জন ও সাধারণ মেম্বার পদে ৩৪ জন। মঙ্গলকোট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৪৩ জন। কেশবপুর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ মেম্বার পদে ৩৫ জন। পাঁজিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত ৯ জন ও সাধারণ মেম্বার পদে ৩৭ জন। সুফলাকাটী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৩৩ জন। গৌরিঘোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১১ জন ও সাধারণ মেম্বার পদে ৩৭ জন। সাতবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৩৬ জন ও হাসানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা ১৪ জন ও সাধারণ মেম্বার পদে ৪২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরমধ্যে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতিকের ১১ জন, ইসলামি শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ এর ৪ জন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ৩৪ জন ও স্বতন্ত্র (বিএনপি) ১২ জন। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে উৎসব মূখর পরিবেশে বিভিন্ন পদে প্রার্থীরা নির্বাচন বিধি মেনে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments