শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাচোলাই মদের কারখানায় র‌্যাবের অভিযান এক কোটি টাকার মাদক উদ্ধার

চোলাই মদের কারখানায় র‌্যাবের অভিযান এক কোটি টাকার মাদক উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরের একটি বিদেশী কারখানার পেছনে বাংলা মদের (চোলাই মদ) কারখানার অস্তিত্ব খুঁজে পেয়েছে র‌্যাব-৭। তারা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে এক কোটি টাকার মদ ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। এ সময় তৈরিকৃত সাড়ে ১০ হাজার লিটার মদ উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাবের লেপ্টেনেন্ট কর্নেল এম এ ইউসুফ বৃহস্পতিবার রাত ১০টার অভিযানের পর ঘটনাস্থলে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানান, অনেক দিন ধরে মিরসরাইয়ের প্রত্যন্ত অঞ্চল ইছাখালীর শিল্পজোন এলাকায় একটি মহল মদ তৈরির এ কর্মযজ্ঞ চালাচ্ছিল বলে আমাদের কাছে তথ্য ছিল। বেশ কিছু দিন অনুসন্ধানের পর আমরা চোলাই মদের কারখানাটির সন্ধান পাই।

তিনি আরো জানান, ‘বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বিশেষ এ অভিযানে সাড়ে ১০ হাজার লিটার চোলাই মদ ও মাদক তৈরির প্রায় এক কোটি টাকার সরঞ্জাম আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

র‌্যাবের উর্দ্ধতন এ কর্মকর্তা আরো জানান, চোলাই মদ তৈরি সাথে জড়িত ব্যক্তিরা হলেন বান্দরবান জেলার লামা উপজেলার শরিফুল এবং খুলনা জেলার ভাঙ্গার থানা এলাকার রিপন। বাকি বিষয়াদি তদন্তের পর জানা যাবে। তিনি আরো জানান, বঙ্গবন্ধু শিল্পনগর অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা। এখানে এ ধরনের চোলাই মদ পান করে দেশি-বিদেশী যে কারো প্রাণনাশের ঝুঁকি রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments