শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সংঘর্ষে বাস পোড়ানোর ঘটনায় মামলা

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সংঘর্ষে বাস পোড়ানোর ঘটনায় মামলা

সাজ্জাদ হোসেন হৃদয়: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মহান বিজয় দিবসে ফুল দেয়াকে কেন্দ্র করে কিশোরগঞ্জ-২ আসনের বর্তমান এমপি ও সাবেক এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের জের ধরে বাস পোড়ানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) অনন্যা পরিবহনের পরিচালক আলী আকবর বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত পরিচয়ের ২৫/৩০ জনকে আসামি করা হয়েছে।

অনন্যা পরিবহনের পরিচালক আলী আকবর বাদী হয়ে শুক্রবার (১৭ ডিসেম্বর) পাকুন্দিয়া থানায় মামলাটি দায়ের করেন। পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ফুল দেয়া নিয়ে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বর্তমান এমপি সাবেক আইজিপি নূর মোহাম্মদ ও সাবেক এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক এড. মো. সোহরাব উদ্দিনের সমর্থকদের সংঘর্ষে জের ধরে বেলা ১২টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর রোডে মরুরা এলাকায় অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে যাত্রীদের নামিয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে দরজা, জানালা ও সিটসহ বাসটির বেশিরভাগ অংশ পুড়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments