জয়নাল আবেদীন: রংপুর চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র ২০২০ এবং ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে ।

বার্ষিক সাধারণ সভায় রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন রংপুর চেম্বারের দরজা সব ব্যবসায়ীর জন্য খোলা। তাদের যে কোন সমস্যা সমাধানে পাশে থাকবে রংপুর চেম্বার। খাতভিত্তিক বিভিন্ন সমস্যা চিহ্নিতকরণ ও দ্রæত সমাধানে কাজ করবে রংপুর চেম্বারের ২০টি স্ট্যান্ডিং কমিটি। ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ স¤প্রসারণে নানা উদ্যোগের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে কোভিডকালিন পরিস্থিতি মোকাবিলায় স্বাস্থ্য ও চিকিৎসা এবং খাদ্য সামগ্রী প্রদান ও বিতরণ করেছে রংপুর চেম্বার। এছাড়া তিনি রংপুর বিভাগের উন্নয়ন, ব্যাংকিং খাত,তরুণ উদ্যোক্তা সৃষ্টি এবং সার্কভূক্ত দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির লক্ষ্যে নতুন বছরে ওয়ার্কশপ/সেমিনার আয়োজনের মাধ্যমে রংপুর বিভাগের অর্থনৈতিক উন্নয়নের গতিকে ত্বরান্বিত করার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। এর আগে চেম্বার সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু সভার আলোচ্যসূচী মোতাবেক বিগত সালের বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী ও বার্ষিক প্রতিবেদন পেশ এবং ২০২২-২৩ সালের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করা হয়। অতঃপর বিষয়সমূহ সঠিক থাকায় উপস্থিত সদস্যগণ সর্বসম্মতিক্রমে তা অনুমোদন করেন। সভাপতির অনুমতিক্রমে বার্ষিক সাধারণ সভার বিভিন্ন পর্বের আলোচনায় অংশ গ্রহণ করেন চেম্বারের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, চেম্বারের সাধারণ সদস্য নিত্যরঞ্জন সরকার, শামীম তালুকদার । বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আজিজুল ইসলাম মিন্টু, ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ, পরিচালকবৃন্দ ।

Previous articleকালিহাতীতে পাটের গুদামে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি
Next articleদেশের নতুন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।