বাংলাদেশ প্রতিবেদক: পঞ্চম ধাপের নির্বাচন পরবর্তী সহিংসতায় পাল্টাপাল্টি মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওহিদুল ইসলামসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার হওয়া অন্যরা হলেন—রুহুল কুদ্দুস ও রাব্বি।

পুলিশ বলছে, গত বুধবার খাজরা ইউনিয়নে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়। পরে গতকাল বৃহস্পতিবার সকালে সহিংসতার ঘটনা ঘটে। এ সময় পরাজিত চেয়ারম্যান প্রার্থী ওহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তার সহযোগীদের ওপর গুলিবর্ষণ করা হয়। এ সময় কমপক্ষে ১২ জন আহত হন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ওহিদুলের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর পুলিশ ওহিদুলের বাড়িতে তল্লাশি চালায়। এ সময় বেশ কিছু ধারালো অস্ত্র এবং লাঠিসোটা জব্দ করা হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, এ ঘটনায় শাহনেওয়াজ ডালিম ও তাঁর প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া, ওহিদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমকে প্রথম আসামি করে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন। এ দুই মামলায় নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ মোট চার জনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার সাতক্ষীরার আদালতে তাঁদের নিয়ে যাওয়া হবে বলে জানান ওসি।

Previous articleমধুপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে মা ও মেয়েসহ ৩ জনের মৃত্যু
Next articleসরিষাবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে আ’লীগ নেতাকর্মীর হামলা, ৬ পুলিশ আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।