বাংলাদেশ প্রতিবেদক: খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত প্রতিযোগিতা শেষে ফেরার পথে চার মাদরাসাছাত্র নিহত হয়েছে।

খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত মুনস্টার জুট মিলের সামনে থ্রি হুইলার (মহেন্দ্রা) ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের আব্দুল্লাহ মাহমুদ (২২), ফকিরহাটের পিলজংঙ্গ গ্রামের সাকিব, রামপালের ঝনঝনিয়া গ্রামের আব্দুল গফুর (২০) ও সাতক্ষীরার কালিগঞ্জের মালিন্দ্রা গ্রামের সালাউদ্দিন (১৯)।

এ সময়ে আরো দুই শিক্ষার্থী আহত হয়েছেন। নিহত ও আহতরা বাগেরহাট সদর উপজেলার হাকিরমপুর মাদরাসার ছাত্র।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত প্রতিযোগিতা শেষ করে নিহত ও আহতরা মাহিন্দ্রা যোগে মাদরাসায় ফিরছিল। ফেরার পথে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত মুনস্টার জুট মিলের সামনে ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন মাদরাসাছাত্র মারা যান। বাকীদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও দুর্ঘটনা কবলিত মাহিন্দ্রা উদ্ধার করেছে।

নিহতদের ময়নাতদন্ত ছাড়াই রোববার সকালে বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদরাসায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Previous articleপাবনায় পুলিশ সদস্য হত্যায় ২ জনের যাবজ্জীবন
Next articleমিতু হত্যা: এবার নিজের মামলায় গ্রেফতার বাবুল আক্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।