আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে সদ্য ভূমিষ্ঠ এক শিশুর গলাকাটা লাশসহ তিন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে জেলার নাগরপুরে শিশু ও সখীপুর থেকে অজ্ঞাত ব্যক্তি এবং শনিবার রাতে গোপালপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবারব পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান জানান, শনিবার(২৯ জানুয়ারি) রাতে এক যুবতী পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। রোববার ভোরে ওই যুবতী বাথরুমে দীর্ঘক্ষণ সময় কাটান।বাথরুম থেকে বের হওয়ার পর ওই যুবতীর আর কোন খোঁজ পাওয়া যায়নি।ধারণা করা হচ্ছে, উদ্ধার হওয়া শিশুর গলাকাটা লাশটি ওই যুবতীর সন্তান ।

নাগরপুর থানার এসআই মনোয়ার হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশের ড্রেন থেকে গলাকাটা এক কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়। সখীপুর থানার এসআই মনির হোসেন জানান, রোববার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালিদাসপাড়ায় অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

গোপালপুর উপজেলার ঝাওয়াইল ব্রিজের ভাঙা পাটাতনে ধাক্কা লেগে শনিবার রাতে মশিউর রহমান(৪০) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মশিউর রহমান ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামের বাসিন্দা। তিনি অনির্বাণ মেডিসিনাল ইন্ডাট্রিজের মধুপুর উপজেলার বিক্রয় প্রতিনিধি ছিলেন। মশিউরের সহকর্মী আশিক বিল্লাহ জানান, নিহত মশিউর গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারের কয়েকটি ওষুধের দোকান থেকে পাওনা টাকা নিয়ে মোটরসাইকেলে ফেরারর পথে ঝাওয়াইল বেইলি ব্রিজের ভাঙা পাটাতনের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Previous articleশুধু ভাতের বিনিময়ে পড়াতে চান তিনি
Next articleঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাস মেক্সিকো একযোগে কাজ করবে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।