বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলারোস্তেরাঁ থেকে ১হাজার পিস ইয়াবা ও নারীসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

রোস্তেরাঁ থেকে ১হাজার পিস ইয়াবা ও নারীসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ১ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ থানার ২নং হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া গ্রামের মৃত আব্দুর শুক্কর মো.আব্দুর রহমান(২০), লক্ষীপুর সদরের আমছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের বদিউর জামানের পুত্র আবুল হাসেম (৫৫) এবং কক্সবাজারের কুতুবদিয়া থানার শান্তিপাড়া ইউনিয়নের জাইল্লা পাড়ার শামছুল হকের কন্যা রুপা ওরপে মনি (২৪)।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃত ৩ আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বেগমগঞ্জের চৌমুহনী রাজমহল রেস্তোরাঁ এন্ড সুইটস থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালী ডিবির এসআই তানভীরুল হক চৌধুরীর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিকে অভিযান চালিয়ে তাদেরকে ১হাজার পিস ইয়াবাসহ রাজমহল রেস্তোরাঁ এন্ড সুইটস থেকে গ্রেফতার করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, এ ঘটনায় ৩ মাদক কারবারির বিরুদ্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতারকৃত আসামীদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments