শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় সন্ত্রাসীদের হামলায় নারীসহ কৃষক পরিবারের ৩ জন আহত

কলাপাড়ায় সন্ত্রাসীদের হামলায় নারীসহ কৃষক পরিবারের ৩ জন আহত

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের দক্ষিন ছইলাবুনিয়া গ্রামে সন্ত্রাসীদের হামলায় নারীসহ কৃষক পরিবারের ৩ জন আহত হয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ১১ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় এ ঘটনাটি ঘটে।

আহতদের সূত্রে জানাযায়, শুক্রবার ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০ টার দিকে কৃষক আ:বর সরদার (৫০) তার জমিতে হাইব্রিড জাতের ধান ক্ষেতে কাজ করার সময় সন্ত্রাসী দেলোয়ার হাওলাদারসহ রাজ্জাক ও জহিরুল ওই জমির মাটি কেটে ড্রেন তৈরী করে। এনিয়ে দু’পক্ষের মধ্যে তর্কের এক পর্যায়ে রব সরদারকে কোদাল দিয়ে বেধরক মারধর শুরু করে। বর এর স্ত্রী আলো বেগম (৪৫) ক্ষেতের অদুরে বাড়ি থেকে তার স্বামীকে মারধর করতে দেখে ছুটে আসলে তাকেও কোদাল দিয়ে বেধরক পিটিয়ে আহত করে। এতে তার মাথা,ঘাড়,চোখ ও কোমরে ফোলা জখমের সৃষ্টি হয়।

কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন আহত আলো বেগম জানান, দেলোয়ার ও তার লোকজন আমার স্বামীকে কোদাল দিয়ে পিটিয়ে মেরে ফেলতে চেয়েছিল, আমি তাকে বাঁচাতে গেলে আমাকেও এলোপাথারি আঘাত করতে শুরু করে। আমাদের পিটিয়ে আহত করে ক্ষেতে ফেলে যাওয়ার পথে আমার ছেলে মাসুমকেও একই ভাবে পিয়ে আহত করে এতে তার বাম হাতে ক্ষত হয় এবং মাথা, ঘাড়, বুকে প্রচন্ড আঘাত পেয়ে কয়েক বার বমি করে। বর্তমান ওই পরিবারের সকলেই কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলায় আহত কৃষক আ: রব জানায়,ওই মহলটি বিভিন্ন ভাবে আমাকে ও পরিবারে সকলকে প্রাননাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি আমাদের আইনী নিরাপত্তা একান্ত দরকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments